আজ, রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:১১

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় দু:স্থ এতিম শিশুদের মধ্যে রেডক্রিসেন্ট সোসাইটির মাংস বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : ঈদ উল আযহা উপলক্ষে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে মাগুরায় সরকারি শিশু পরিবার, বিভিন্ন এতিমখানা সহ জেলার ১ হাজার পরিবারের মধ্যে কোরবানির মাংস বিতরণ হয়েছে।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মাগুরা-১ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) এটিএম আবদুল ওয়াহহাবের নিজ উদ্যোগে পরিবার প্রতি ২ কেজি করে কোরবানির মাংস বিতরণ করা হয় বলে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাগুরা ইউনিট সূত্রে জানা গেছে।

এর আগে করোনায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ৪শ’ প্যাকেট ফুড প্যাকেজ বিতরণ, বিনামূল্যে এম্বুলেন্স সেবা, প্রতিদিন ৩শ’ জনকে রান্না করা খাবার বিতরণ, মাগুরা স্বাস্থ্য বিভাগের জন্যে ২২টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, ৫শ’ পরিবারের মধ্যে ২৫০০ টাকা বণ্টন করা হয়।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহহাব বলেন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সব সময় মানুষের কল্যাণে কাজ করে থাকে। আমি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পাওয়ার পর থেকে একই ধারায় কাজ করে যাচ্ছি। আর মাগুরা আমার নিজের জেলা। এখানকার মানুষের জন্যে কিছু করতে পারা আমার জন্যে ভিন্ন রকম ভালো লাগা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology